শিরোনাম
৩১ জুলাই, ২০২১ ১৭:২৯

চাঁদপুরে আরও ১১৮ জনের করোনা শনাক্ত

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে আরও ১১৮ জনের করোনা শনাক্ত

চাঁদপুরে নতুন আরও ১১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত ৯,৪৯৬ জন। করোনায় মৃত্যু হয়েছে ১৬৬ জনের।

চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্যাহ জানান, আজকে (আরটি-পিসিআর ও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টসহ) ২৯৫ জনের নুমনা পরীক্ষা হয়েছে। তারমধ্যে পজিটিভ ১১৮জন এবং নেগেটিভ ১৭৭জন।

করোনা শনাক্তরা হলেন- চাঁদপুর সদরের ৬৭ জন, ফরিদগঞ্জের ৮ জন, হাজীগঞ্জের ২২ জন, কচুয়ার ১ জন, মতলব উত্তরের ২, মতলব দক্ষিণের ১৬ জন, শাহরাস্তিতের ১ জন ও হাইমচরের ১ জন।

জেলায় মোট পজিটিভ ৯,৪৯৬টি, নেগেটিভ ৩২,৪৫৬টি। মোট রোগী ৯,৫১৫ জন। তন্মধ্যে চাঁদপুর সদরে ৪,১৭১ জন, হাইমচরে ৪৭১ জন, মতলব উত্তরে ৫২৩ জন, মতলব দক্ষিণে ৮০৪ জন, ফরিদগঞ্জে ১,০৮৬ জন, হাজীগঞ্জে ৯৬৩ জন, কচুয়ায় ৩৮১ জন ও শাহরাস্তিতে ১,১১৬ জন।

জেলায় মোট মৃত্যু হয়েছে ১৬৬ জনের। তন্মধ্যে চাঁদপুর সদরে ৬২ জন, ফরিদগঞ্জে ২৭ জন, হাজীগঞ্জে ২৪ জন, শাহরাস্তিতে ১৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১৩ জন, মতলব দক্ষিণে ১০ জন ও হাইমচরে ৪ জন।

জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৬৬৭৫ জন। আজ সুস্থ হয়েছে ১১৬ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৩৩, মতলব উত্তরে ১, ফরিদগঞ্জে ২১ জন, হাজীগঞ্জে ১১ জন, মতলব দক্ষিণে ১৯ জন ও শাহরাস্তিতে ৩১ জন।

চিকিৎসাধীন রোগী ২,৬৭৪ জন। এর মধ্যে হাসপাতালে ৯৯ জন এবং হোম আইসোলেশনে ২,৫৭৫ জন।

 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর