শিরোনাম
প্রকাশ : ৩১ আগস্ট, ২০২১ ০৯:৩০
প্রিন্ট করুন printer

কুষ্টিয়ায় করোনায় ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৫

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় করোনায় ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৫
Google News

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৭ জনের মৃত্যু হয়েছে। আগের ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু হয়েছিল।

মঙ্গলবার সকাল ৯ টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো: মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপও আগের চেয়ে কিছুটা কমেছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মঙ্গলবার সকাল ৯ টা পর্যন্ত ৮০ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ৪৯ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরো ৩১ জন।

এদিকে কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ২৫৯ টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৭ দশমিক ৩৭ ভাগ।

জেলায় এ পর্যন্ত মোট করোনায় আক্রান্তের সংখ্যা হচ্ছে ১৭ হাজার ৬৮৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৮৩৪ জন। এখন পর্যন্ত করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে জেলায় মারা গেছেন ৭২৪ জন। নতুন করে শনাক্ত হওয়া ৪৫ জনের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলায় ২৩ জন, কুমারখালী উপজেলায় ১ জন, দৌলতপুর উপজেলায় ৮ জন ও ভেড়ামারা উপজেলায় ১৩ জন। বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১১৩০ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ১০৫৪ জন। আর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৭৬ জন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর