সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

বরিশাল পাবনা কুষ্টিয়ায় তিন খুন

চট্টগ্রাম রাজশাহী ফরিদপুরে তিন লাশ

প্রতিদিন ডেস্ক

বরিশালে এক নারীকে পিটিয়ে ও পাবনায় অপর এক নারীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। কুষ্টিয়ায় খুন হয়েছেন কলেজছাত্র। চট্টগ্রাম, রাজশাহী ও ফরিদপুরে উদ্ধার করা হয়েছে তিনজনের লাশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

পাবনার আটঘরিয়ায় সালমা খাতুন নামে এক নারীকে শ্বাসরোধ ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বাড়ির পার্শ্ববর্তী একটি কলাবাগান থেকে গতকাল তার লাশ উদ্ধার করেছে পুলিশ। সালমা আটঘরিয়া পৌরসভার কলেজ পাড়ার নিজাম উদ্দিনের মেয়ে। বরিশাল : আগৈলঝাড়া উপজেলার দক্ষিণ বাগধা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে সুফিয়া বেগম নামে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে গতকাল বিকালে। সুফিয়া ওই এলাকার সেকেন্দার মিয়া ওরফে সেকেলের স্ত্রী। কুষ্টিয়া : কুষ্টিয়া শহরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পলাশ হোসেন (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় রাকিব নামে আরেক তরুণ গুরুতর আহত হয়েছেন। শহরের পিটিআই সড়কে সরকারি সিটি কলেজের সামনে রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কলেজছাত্র সদর উপজেলার হরিপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে ও কুষ্টিয়া সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। চট্টগ্রাম : পটিয়া উপজেলার কচুখাইন এলাকা থেকে গতকাল আরমান নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই এলাকার মফিজুর রহমানের ছেলে। ধারণা করা হচ্ছে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে খুন হয়েছেন আরমান। রাজশাহী : বাগমারা উপজেলার চিকাবাড়ি গ্রামে দীঘি থেকে গতকাল বাহার আলী নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।

ফরিদপুর : আলফাডাংগা উপজেলার বারাসিয়া নদের পাড় থেকে ফাঁস দেওয়া অবস্থায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের ধারণা হত্যার পর লাশটি গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে দুবৃর্ত্তরা।

সর্বশেষ খবর