রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

চার জেলায় সড়কে ১০ প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

চার জেলায় সড়কে ১০ প্রাণহানি

বিভিন্ন স্থানে গতকাল সড়ক দুর্ঘটনায় বউ-শাশুড়ি ও সেনাসদস্যসহ ১০ জন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর : তারাগঞ্জে অজ্ঞাত গাড়ির চাপায় ভ্যানগাড়ির ৩ যাত্রী নিহত হয়েছেন। সন্ধ্যায় তারাগঞ্জ কোল্ডস্টোরের সামনে এ দুর্ঘটনা ঘটে।  তাৎক্ষনিকবাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

কেরানীগঞ্জ (ঢাকা) : দুপুরে হাসনাবাদ বিআরটিএ সামনে রাস্তা পারাপার হওয়ার সময় পিকআপের ধাক্কায় বউ-শাশুড়ির মৃত্যু ও এক শিশু আহত হয়েছে। নিহতরা হলেন রূপ বানু (৬০) ও মৌসুমী (২৭)। তাদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়নের নোয়ার্দা গ্রামে। 

নোয়াখালী : সুবর্ণচর উপজেলার আবদুল্যাহ মিয়ারহাট বাজার এলাকায় সকালে নিয়ন্ত্রণ হারিয়ে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তারা হলেন সেনা সদস্য চাটখিল উপজেলার সুন্দলপুর এলাকার রেদোয়ান হোসেন (২৩) ও তার ভগ্নিপতি শরীফ হোসেন (২৭)।

নাটোর : সিংড়া উপজেলার কুমিড়া গ্রামে সকালে জিপ গাড়ির চাপায় শামসুর রহমান (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি কুমিড়া গ্রামের বাসিন্দা। এদিকে, গুরুদাসপুরের দেবদার মোড় এলাকায় শুক্রবার রাতে মোটরসাইকেলের ধাক্কায় মজনু আলী নামে পথচারী নিহত হয়েছেন। তার বাড়ি পাঁচশিশা গ্রামে।

চট্টগ্রাম : সকালে নগরীর পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় বাসচাপায় মহিউদ্দিন নামে এক সবজি বিক্রেতা নিহত হয়েছেন। নিহতের বাড়ি কিশোরগঞ্জে।

সর্বশেষ খবর