রবিবার, ২৬ জুন, ২০২২ ০০:০০ টা

বসুন্ধরার খাদ্যসামগ্রী পেল বন্যায় ক্ষতিগ্রস্ত ৫ হাজার পরিবার

সুনামগঞ্জ প্রতিনিধি

বসুন্ধরার খাদ্যসামগ্রী পেল বন্যায় ক্ষতিগ্রস্ত ৫ হাজার পরিবার

সুনামগঞ্জে বন্যাকবলিত এলাকায় পুলিশ প্রশাসনের সহায়তায় বিতরণ করা হচ্ছে বসুন্ধরার খাদ্যসামগ্রী -বাংলাদেশ প্রতিদিন

ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জে ৫ হাজার পরিবারকে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে খাদ্য উপহার দেওয়া হয়েছে। জেলা পুলিশের সহায়তায় বন্যাদুর্গত উপজেলার বিভিন্ন গ্রামে এগুলো বিতরণ করা হয়। বন্যায় সর্বস্ব হারানো পরিবারগুলো বসুন্ধরা গ্রুপের এই উপহার পেয়ে যারপরনাই খুশি।

অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী জানান, বসুন্ধরা গ্রুপ থেকে পাওয়া ৫ হাজার প্যাকেট খাদ্য উপহার জেলার চরম দুর্গত ছাতক, দোয়ারাবাজার, তাহিরপুর, সদর, বিশ্বম্ভরপুরসহ বিভিন্ন এলাকার মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে। এই চরম দুর্যোগে বসুন্ধরার উপহার পেয়ে খুশি দুর্গত মানুষ। খাদ্য উপহার বিতরণের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার বিকালে সুনামগঞ্জ পৌরসভার বন্যাদুর্গত পূর্ব তেঘরিয়া এলাকার ৫০০ ক্ষতিগ্রস্ত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সুমন মিয়া, সদর মডেল থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, সাংবাদিক লতিফুর রহমান রাজু, উপ-পরিদর্শক ওমর ফারুক প্রমুখ। খাদ্য উপহার পেয়ে বিধবা সুলেখা বিবি বলেন, বন্যায় সহায়-সম্বল সবকিছু ভাসিয়ে নিয়ে গেছে। ঘরদরজা নষ্ট হয়েছে। ঘরে একমুঠো খাবারও নেই। বসুন্ধরার এই উপহার অনেক উপকারে আসবে।

উল্লেখ্য, এর আগে প্রথম দফা বন্যায় ক্ষতিগ্রস্ত ৩ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করে দেশের শীর্ষ শিল্প গ্রুপ বসুন্ধরা।

সর্বশেষ খবর