Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১৪:০১

চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

অনলাইন ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

চাঁপাইনবাবগঞ্জে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হচ্ছে। দিবসটি পালনে জেলা প্রশাসনের উদ্যোগে রবিবার প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসূচির সূচনা হয়।

সুর্যোদয়ের সাথে সাথে কালেক্টরেট চত্বরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিনসহ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট, জেলা পরিষদ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, যুব মহিলালীগ, সিভিল সার্জন অফিসসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে।
 
পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। সকাল সাড়ে ৮টায় স্টেডিয়ামে জেলা প্রশাসনের আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, অভিবাদন গ্রহণ এবং কুচকাওয়াজ পরিদর্শন করা হয়। এছাড়া জেলা মুক্তিযোদ্ধা সংসদ বনাম জেলা ক্রীড়া সংস্থার একাদশের মধ্যে টি-টুয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতা, শ্যুটিং প্রতিযোগিতা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা, বিভিন্ন উপাসনালয়ে দোয়া ও প্রার্থণা, জেলা প্রশাসন ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার একাদশের মধ্যে ফুটবল প্রতিযোগিতাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হচ্ছে মহান বিজয় দিবস।

আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে নবাবগঞ্জ সরকারী কলেজ মাঠে। এসময় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য