Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১৭:২১

বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে জেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল, পেশাজীবি, সামাজিক, স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠন বিজয় র‌্যালী, শহীদ স্মৃতি স্তম্ভে পুস্পমাল্য অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল কর্মসূচি পালন করেছে।ৎি

আওয়ামী লীগ ও দলীয় অঙ্গসংগঠন শ্রদ্ধা নিবেদন করেন। শহীদ চাঁন্দু ষ্টেডিয়ামে সকালে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞাসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া নানা কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, বগুড়া প্রেসকাব, বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশন, বগুড়া সাংবাদিক ইউনিয়ন, ফটোজার্নালিষ্ট অ্যাসোসিয়েশন, সরকারী আজিজুল হক কলেজ, ধুনট কল্যাণ সমিতি, ফকির উদ্দিন স্কুল ও কলেজ, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, জিলা স্কুলসহ অন্যান্য সংগঠন বিজয় দিবসে শহীদদের স্মরণ করে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভার আয়োজন করে। এছাড়া শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করে সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়ার তিনদিনের মহান বিজয় উৎসব পালন করে। এই সংগঠন আলোচনা সভা, আলোক মিছিল, কেন্দ্রীয় শহীদ মিনারে প্রদীপ প্রজ্জ্বলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এতে জেলার ৩৫টি সাংস্কৃতিক সংগঠন বিজয় উৎসবে অংশগ্রহণ করে। জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা প্রশাসনের আয়োজনে বিজয় দিবসের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়ার শিল্পীবৃন্দ এতে অংশগ্রহণ করে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য