Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০১৯ ২০:৪৭

টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, ৩ পুলিশ আহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, ৩ পুলিশ আহত
প্রতীকী ছবি

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোস্তাক আহমদ (৩৮) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৩ হাজার ইয়াবা, ৪টি এলজি ও ৯ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

নিহত ডাকাত হলেন টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল এলাকার বদিউজ্জামানের ছেলে মোস্তাক আহমদ প্রকাশ ডাকাত মোস্তাক( ৩৮)। সদর ইউনিয়নের লেঙ্গুরবিল পাহাড়ে বুধবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে এ বন্দদুকযুদ্ধের ঘটনা ঘটে।  

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন,গোপন সংবাদের ভিত্তিতে সকালে সদর ইউপির লেঙ্গুরবিল পাহাড়ে পুলিশ অভিযানে গেলে পাহাড়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করতে থাকে। এসময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তারা পিছু হটে। পরে ঘটনাস্থলে তল্লাশি করে ৩ হাজার পিস ইয়াবা, ৪টি এলজি ও ৯ রাউন্ড তাজা কার্তুজসহ এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

এরপর টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত তিন পুলিশ সদস্যরা হচ্ছেন, এস আই সুজিত দে, কনস্টেবল রুমান ও কনস্টেবল মেহেদী ।  এ ব্যাপারে টেকনাফ মডেল থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য