Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০১৯ ১৬:০১
আপডেট : ১২ জুন, ২০১৯ ১৬:০৭

টাকার জন্য রাস্তা খুঁড়ে যান চলাচল ঠেকালেন ইউপি সদস্য!

নাটোর প্রতিনিধি:

টাকার জন্য রাস্তা খুঁড়ে যান চলাচল ঠেকালেন ইউপি সদস্য!

নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাকা ইউনিয়নের চকগোয়াশ এলাকায় ৬০ মিটার খানাখন্দে ভরা রাস্তার কাজ শেষ করেছেন ঠিকাদার। কর্তৃপক্ষ চূড়ান্ত পরিদর্শন না করা পর্যন্ত কাজের সমুদয় অর্থ মিলবে না। কর্তৃপক্ষ সন্তুষ্ট হলেই মিলবে টাকা। কিন্তু চূড়ান্ত পরিদর্শনের আগেই শুরু হয়ে যায় যানবাহন চলাচল। ফলে সদ্য সংস্কার করা ওই রাস্তাটি ক্ষতিগ্রস্থ হচ্ছে। এতে করে বিপাকে পড়েন ওই কাজের ঠিকাদার ও স্থানীয় ইউপি সদস্য বাদশা মিয়া।

পরিদর্শনে বিলম্ব হলেও রাস্তাটি ক্ষতিগ্রস্ত হয়ে যেন বিল আটকে না যায় সে জন্য রাস্তার মাঝ বরাবর গর্ত করে যান চলাচলই বন্ধ করে দিয়েছেন কাজের ঠিকাদার ও স্থানীয় ৪নং ওয়ার্ড ইউপি সদস্য বাদশা মিয়া। 

মঙ্গলবার সন্ধ্যার পর সংশ্লিষ্ট প্রকল্পের চার জন শ্রমিক লাগিয়ে সংস্কার করা ওই রাস্তা খুঁড়ে প্রায় ৩ ফুট গর্ত করেন তিনি। আর এতেই থেমে যায় যানবাহন চলাচল। 

একজন ইউপি সদস্যের এমন কান্ডের ছবি গড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও। এ নিয়ে ওই এলাকায় সমালোচনার ঝড় উঠেছে। হঠাৎ রাস্তায় এমন গর্ত তৈরি হওয়ায় বিস্মিত হন অনেকেই। যানবাহন চলাচল না করায় এখন পায়ে হেঁটেই চলতে হচ্ছে এলাকাবাসীদের। ফলে চরম দুর্ভোগের শিকারে পড়তে হচ্ছে এলাকাবাসীসহ কয়েক গ্রামের মানুষদের।

ইউপি সদস্য বাদশা মিয়া এমন কান্ডের কথা অকপটে স্বীকার করেছেন। বিল পেতে রাস্তার ব্যবহার বন্ধ নিয়ে দুঃখ প্রকাশও করেন তিনি।

স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যন আমজাদ হোসেনের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে রিসিভ না করায় তার সাথে যোগাযোগ করা যায়নি।

বাগাতিপাড়া উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল বলেন, ঘটনাটি বিভিন্ন মাধ্যমে জেনেছেন। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য