Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ আগস্ট, ২০১৯ ১৮:৩৬
আপডেট : ২৩ আগস্ট, ২০১৯ ১৮:৪৮

ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ

ময়মনসিংহের ভালুকায় কর্মস্থলে যাওয়ার পথে মো. আনোয়ারুল আমীন (৩০) নামে এক শিল্পপপুলিশ অজ্ঞানপার্টির কবলে পড়েছেন। শুক্রবার সকালে মডেল থানা পুলিশ ভালুকা-গফরগাঁও সড়কের রাংচাপড়া গ্রামের একটি ফিশারীর পাড় থেকে হাত পা বাঁধা ও অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ময়য়নসিংহ জেলার নান্দাইল উপজেলার মহেশকুড়া গ্রামের রুহুর আমীনের ছেলে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ গাজীপুরে কর্মরত মো. আনোয়ারুল আমীন ঈদের ছুটি শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে সিএনজিতে করে কর্মস্থলে যাচ্ছিলেন। ভালুকার নিশাইগঞ্জ মোড় নামক স্থানে সিএনজিতে পাশে বসা এক লোক তার শরীরে স্প্রে ছিটিয়ে অজ্ঞান করে। পরে পাশের রাংচাপড়া গ্রামের আব্দুল মালেক মিয়ার ফিশারীর পাড়ে রশি দিয়ে হাত পা বেঁধে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে সাথে থাকা মোবাইল সেট ও দুই হাজার টাকা নিয়ে যায়। খবর পেয়ে শুক্রবার সকালে মডেল থানার এসআই মতিউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় আনোয়ারুল আমীনকে উদ্ধার করে উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান জানান, সকালে সংবাদ পেয়ে কন্সটেবল আনোয়রুল আমীনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য