২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:০৪

টঙ্গীতে প্রিন্টিং কারখানায় আগুন, আহত ২

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীতে প্রিন্টিং কারখানায় আগুন, আহত ২

গাজীপুরের টঙ্গী বিসিক এলাকায় রবিন প্রিন্টিং এন্ড প্যাকেজিং কারখানায় মেশিনের রাবার রোলালের সংঘর্ষে সোমবার সকালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে কারখানার সহকারি অপারেটর শাকিল (৩৩) ও ইলেকট্রিশিয়ান গিয়াস উদ্দিন (৩৪) আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতাল ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা বলেন ওই কারখানায় ইতোপূর্বে আরো বেশ কয়েকবার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে টঙ্গী থানার ওসি কামাল হোসেন, পরিদর্শক সুব্রত কুমার পোদ্দারসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।

জানা যায়, আজ সকাল সাড়ে আটটার সময় কারখানার ভেতরে প্রিন্টিং মেশিনের প্রথমে একটি ইউনিটে আগুন ধরে। পরে আগুনের লেলিহান শিখা অন্য ইউনিটে ছড়িয়ে পড়ে। এতে এক এক করে তিনটি ইউনিটের যন্ত্রাংশ ভস্মিভূত হয়ে বেশ কয়েক লাখ টাকার ক্ষতি সাধিত হয়। 

এ বিষয়ে কারখানার প্রশাসনিক কর্মকর্তা শাহ আলম বলেন, মেশিনে আগুন লাগলে অফিসের নিজস্ব ফায়ারকর্মীরা আগুন নেভাতে সক্ষম হয়েছে। তেমন একটা ক্ষয় ক্ষতি হয়নি। এ ব্যাপারে ফায়ার টঙ্গী সার্ভিসের কর্মকর্তা কবিরুল ইসলাম এর সাথে যোগাযোগ করলে কারখানায় আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেন এবং কয়েক লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ধারণা করেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর