Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ অক্টোবর, ২০১৯ ১৮:৫০

শাজাহানপুরে জমি সংক্রান্ত বিরোধে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

শাজাহানপুরে জমি সংক্রান্ত বিরোধে যুবক খুন

বগুড়া শাজাহানপুর উপজেলার ঢাকনতা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত মো: শাজাহান (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন। নিহত শাজাহান বগুড়া পৌরসভার ২১নং ওয়ার্ডের নিশ্চিন্তপুর শেখপাড়া গ্রামের মৃত গোফ্ফারের ছেলে। এ ঘটনায় থানা পুলিশ এজনকে গ্রেফতার করেছে। 

বগুড়ার শাজাহানপুর থানা পুলিশ জানায়, শাজাহান বেশ কয়েকবছর আগে শাজাহানপুর উপজেলার ঢাকনতা গ্রামে। উপজেলার নিশ্চিন্তপুর চারমাথা বাজারে সাইকেলের মেকারিসহ সাইকেল এবং মোটর সাইকেলের খুচরা যন্ত্রাংশ বিক্রি করে সংসার চালাতেন তিনি। দাম্পত্য জীবনে তার সুরাইয়া (৭) এবং ফাহিম (৪) ২টি সন্তান রয়েছে। তার শ্বশুড় আবুল কালামের সাথে মামা শ্বশুর হেলাল উদ্দিনের জমি ও টাকা নিয়ে বিরোধ চলছিল। এর এক পর্যায়ে গত ৩ অক্টোবর বৃহস্পতিবার শাজাহান শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে হেলালের ছেলে রনির সাথে কথা কাটাকাটি হয়। দুলাভাই আর শ্যালকের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই শাজাহানের উপর হামলা করে পালিয়ে যায়। এই হামলার পরপরই শাজাহানের দোকানে গিয়ে তালা ভেঙে দোকানের যাবতীয় মালামাল লুট করে নিয়ে যায়। পরে আশংকাজনক অবস্থায় শাজাহানকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৮ সেপ্টেম্বর রাতে মারা যায়। 

এঘটনার পর ৫ অক্টোবর বাজার কমিটির সহযোগীতায় শাজাহানের স্ত্রী কাজলী বেগম বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় রনিকে গ্রেফতার করে থানা পুলিশ।

বগুড়ার শাজাহানপুর থানার পরিদর্শক (সার্বিক) আজিম উদ্দিন জানান, শাজাহানের স্ত্রী কাজলী বেগম এজাহার করার পরে রনিকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য