১৬ নভেম্বর, ২০১৯ ১৭:৫০

বাগেরহাটে সরকারের ৩৩৩ কল সেন্টার বিষয়ে প্রেস কনফারেন্স

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে সরকারের ৩৩৩ কল সেন্টার বিষয়ে প্রেস কনফারেন্স

সরকারের ৩৩৩ কল সেন্টার মাঠ পর্যায়ে পৌঁছে দেওয়ার প্রচারনার অংশ হিসেবে বাগেরহাটের সকল সাংবাদিকদের অবহিত করতে জেলা প্রশাসন প্রেস কনফারেন্স করেছে। প্রেস কনফারেন্সে বাগেরহাট জেলা সদরসহ সকল উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকটনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

আজ শনিবার দুপুরে বাগেরহাটের জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ জানান, সাধারণ মানুষ সরকারের সকল মন্ত্রনালয়ের সেবা পেতে ৩৩৩ কল সেন্টারে ফোন করলে দ্রুত সেবা পাবেন। সরকারের এই কল সেন্টার চালুর পর থেকে ৩০ জুন পর্যন্ত বাগেরহাট জেলার ১৫ হাজার ৪৪২ জন নারী-পুরুষ এই সেবা গ্রহণ করেছে। বাগেরহাটের জেলার সকল মানুষ যাতে দ্রুত এই ৩৩৩ কল সেন্টারে ফোন করে তাদেও কাঙ্ক্ষিত সেবা পাওয়ার বিষয়টি জানতে পারে সেজন্য এই প্রেস কনফারেন্স বলে জানান জেলা প্রশাসক।

প্রেস কনফারেন্সে ৩৩৩ কল সেন্টার বিষয়ে বাগেরহাট প্রেসক্লাব সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারন সম্পাদক আব্দুল বাকী তালুকদার, মো. শাহআলম টুকু, ইসরাত জাহান, মো. ইয়ামিন আলী, ইসমাইল হোসেন লিটনসহ সাংবাদিকদেও বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা প্রশাসক। 


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর