২০ নভেম্বর, ২০১৯ ১৯:২৭

রাঙামাটিতে চাঁদা না পেয়ে তিনজনকে পিটিয়ে জখম

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে চাঁদা না পেয়ে তিনজনকে পিটিয়ে জখম

রাঙামাটির রাজস্থলীতে চাঁদা না পেয়ে তিনজনকে পিটিয়ে জখম করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। এসময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ও নগদ ৮ হাজার টাকা লুট করে সন্ত্রাসীরা। 

বুধবার দুপুর আড়াইটার দিকে রাঙামাটির রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের লংগদু পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন, মো. হারুন (৪৩), মো. আক্কাস আলী (১৭) ও মো. রমিজ উদ্দিন (২৫)।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার লংগদু পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্মাণ কাজ শুরুর আগে স্থানীয় ঠিকাদারের কাছে চাঁদা দাবি করে সন্ত্রাসীরা। কিন্তু তাদের চাঁদা না দিয়ে কাজ শুরু করে ঠিকাদার। এই অপরাধে সহকারী ঠিকাদার হারুন ও শ্রমিক আক্কাস আলী এবং রমিজ উদ্দিনকে মারাত্মকভাবে মারধর করে সন্ত্রাসীরা। এসময় তাদের কাছ থেকে চারটা মোবাইল ও নগদ ৮ হাজার টাকা লুট করে তারা। পরে এ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। এ ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. নাজিম উদ্দিন জানান, আহতদের আপাতত প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তাদের উন্নত চিকিৎসা প্রয়োজন। তাই রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এ ব্যাপারে আহত সহকারী ঠিকাদার হারুন বলেন, চাঁদা টাকা না পেয়ে সশস্ত্র সন্ত্রাসীরা তাদের উপর নির্যাতন করে। টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। অসহায় শ্রমিকরা পেটের দায়ে কাজ করে। বিনা কারণে তাদেরকে নির্মম পিটিয়েছে সন্ত্রাসীরা। 

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোফাজ্জল হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়েছি চাঁদার জন্য তাদের উপর এমন হামলা করেছে কিছু সশস্ত্র যুবক। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। আহতদের চিকৎসার ব্যবস্থা করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর