২০ নভেম্বর, ২০১৯ ১৯:৪৮

'কোনো দুর্নীতিবাজই রেহাই পাবে না'

অনলাইন ডেস্ক

'কোনো দুর্নীতিবাজই রেহাই পাবে না'

বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশকে মাদক, জুয়া ও দুর্নীতিমুক্ত করতে নিজের দল থেকে শুরু করে তৃণমূলের দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান চলছে। কোনো দুর্নীতিবাজই এই অভিযান থেকে রেহাই পাবে না। 

তিনি বলেন, যারা নেতৃত্বে থেকে মাদক ও জুয়ার ইন্ধন যোগায় তাদের প্রত্যাখ্যান করতে হবে। সারাদেশের উন্নয়নের সঙ্গে আগামী দিনে সোনাতলা উপজেলা সোনার সোনাতলায় গড়ে তোলা হবে। আগামী ৭ ডিসেম্বর বগুড়া জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে তিনি দলীয় নেতা-কর্মীর প্রতি সক্রিয় ভূমিকা পালন করার নির্দেশ দেন।

বুধবার বগুড়ার সোনাতলা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রী কলেজ মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মোহাম্মদ জিয়াউল করিম শ্যাম্পোর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন দুলু, আলহাজ্ব আবুল কালাম আজাদ, রাগেবুল আহসান রিপু, মঞ্জুরুল আলম মোহন, দিলিপ কুমার রায়, এ্যাড. মিনহাদুজ্জামান লীটন, সাহাদারা মান্নান, আনিছুজ্জামান মিন্টু, মাহবুবুল আলম বুলু, শাহিদুল বারী খান রব্বানী, অধ্যক্ষ আব্দুল মালেক, নবীন আনোয়ার কমরেড, জুলফিকার রহমান শান্ত, এস, এম রুহুল মোমিন তারিক, এবিএম জহুরুল হক বুলবুল, মাশরাফী হিরো, আল রুজী জুয়েল প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর