২০ নভেম্বর, ২০১৯ ২২:২২

শিবচরে ট্রলার ও স্পিডবোটের সংঘর্ষ, বিচারক আহত

মাদারীপুর প্রতিনিধি

শিবচরে ট্রলার ও স্পিডবোটের সংঘর্ষ, বিচারক আহত

ফাইল ছবি

মাদারীপুর শিবচরের কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ট্রলার ও স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা (৫৭) আহত হয়েছেন। এ সময় তার সঙ্গে গানম্যান ছিলেন। তবে তিনি অক্ষত রয়েছেন বলে জানা গেছে।

শিবচর থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ভিআইপি স্পিডবোট নিয়ে গানম্যানসহ কাঁঠালবাড়ি স্পিডবোট ঘাট থেকে শিমুলিয়ার উদ্দেশে যাত্রা করে বিচারক নিতাই চন্দ্র। এসময় ঘাট থেকে স্পিডবোটটি কিছু দূর যেতেই ৩নম্বর ফেরি ঘাটের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলারের সাথে ধাক্কা লাগে। এতে জেলা ও জজ নিতাই চন্দ্র সাহা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। পরে ফেরিযোগে তিনি ঢাকার উদ্দেশে রওয়ানা দেন।

স্পিডবোট ঘাটের সুপার ভাইজার রাসেল বেপারী জানান, আমি খবর পেয়ে জেলা ও দায়রা জজ স্যারকে উদ্ধার করে পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাই। স্পিডবোট দুর্ঘটনায় তার মাথা কেটে যায়। এছাড়া তার চোখেও আঘাত লেগেছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালের চিকিৎসক ডা. মো. মিলন মিয়া জানান, সন্ধ্যার পর মাথায় ইনজুরি নিয়ে জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহা আমাদের হাসপাতালে আসেন। তার মাথার বাম পাশে চোখের উপরের অংশে কেটে গেছে। বাম চোখেও আঘাত প্রাপ্ত হন। ক্ষতস্থানে রক্ত জমাট বেঁধেছে। তিনি চোখেও ঝাঁপসা দেখেন। যে কারণে আমি জরুরি প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা প্রেরণ করি। 

মাদারীপুর জজ কোর্টের সাবেক পিপি অ্যাডভোকেট হাবিবুর রহমান জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে যাই, কিন্তু তার সাথে আমার দেখা হয়নি। পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়েছে।

শিবচর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার পর তাকে আমরা  এ্যাম্বুলেন্সযোগে একটি ফেরিতে উঠিয়ে দেই। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর