২১ নভেম্বর, ২০১৯ ১২:২০

ঠাকুরগাঁওয়ে এসআইয়ের বিরুদ্ধে পোস্টমাস্টারকে মারধরের অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে এসআইয়ের বিরুদ্ধে পোস্টমাস্টারকে মারধরের অভিযোগ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আহসানুল হাবীব নামে এক পোস্টমাস্টারকে প্রকাশ্যে পেটানোর অভিযোগ পাওয়া গেছে এসআই সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় জেলার পীরগঞ্জ উপজেলার পীরগঞ্জ পোস্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে। মারপিটে গুরুতর আহত পোস্টমাস্টার বর্তমানে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। তার শরীরের অবস্থা গুরুতর বলে চিকিৎসক জানিয়েছেন।

মারপিটের শিকার পোস্টমাস্টার আহসানুল হাবীব শিবগঞ্জ পোস্ট অফিসে এবং অভিযোগ উঠা এসআই সাখাওয়াত হোসেন পীরগঞ্জ থানায় কর্মরত আছেন।

পোস্ট মাস্টার আহসানুল হাবীব জানান, সন্ধ্যায় পোস্ট অফিসের সামনে গাড়ী নিয়ে এসআই সাখাওয়াত দাড়ালে আমি সালাম দিই। গাড়ী থেকে নেমেই আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রকাশ্যে চড়, থাপ্পড় মারা শুরু করেন। কিছুদিন আগে নারী ক্যালেঙ্কারির অভিযোগ উঠে ওই এসআইয়ের বিরুদ্ধে। তথ্য দিয়ে তাকে নারীর সাথে ধরিয়ে দেওয়ার চেষ্টা করেছিলাম- এমন সন্দেহে আমাকে মারধর করছে বলে জানায়। অথচ এমন ঘটনার কিছুই আগে জানা ছিল না আমার।

বক্তব্য নেয়ার জন্য এসআই সাখাওয়াতের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও সম্ভব হয়নি।  

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় রায় মুঠোফোনে জানান, আমি যতদূর শুনেছি পোস্ট মাস্টারকে কোন মারপিট করা হয়নি। তিনি মারধরের বিষয়টি বিভিন্ন জনকে অসৎ উদ্দেশ্যে বলে বেড়াচ্ছেন। কোন এক বিষয়ে তিনি এসআই সাখাওয়াতের বাড়ীতে গিয়েছিলেন মাফ চাইতে। এসআই মাফ করেনি। বের করে দিয়েছে। ভবিষ্যতে তার কোন ক্ষতি করতে পারে এজন্য হয়তো বা ভয়ে এখন বলে বেড়াচ্ছে মারপিট করেছে।

এর আগে গত ২ নভেম্বর এসআই সাখাওয়াতের বিরুদ্ধে ভাড়া বাসায় নারী নিয়ে ফুর্তি করার অভিযোগ উঠেছিল। ৫ নভেম্বর এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে আলোচিত হন তিনি।

বিডি প্রতিদিন/ফারজানা 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর