২১ নভেম্বর, ২০১৯ ১৫:৫৯

‘দেশকে মেরুদণ্ডহীন করতে একটা গোষ্ঠী মাদককে ছড়িয়ে দিচ্ছে’

নেত্রকোনা প্রতিনিধি

‘দেশকে মেরুদণ্ডহীন করতে একটা গোষ্ঠী মাদককে ছড়িয়ে দিচ্ছে’

ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বলেছেন, একটি জাতিকে ধ্বংস করার জন্য মাদকই যথেষ্ট। একটি জাতির ভবিষৎ প্রজন্ম ধ্বংস করার জন্য এই মাদকই যথেষ্ট। আমাদের দেশটাকে মেরুদণ্ডহীন করার জন্য একটা গোষ্ঠী এই মাদক ছড়িয়ে দিচ্ছে। আমাদের যুব সমাজকে ধ্বংস করতে তারা উঠেপড়ে লেগেছে।

বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনা পুলিশ সুপারের কার্যালয়ে বিশেষ এ মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।  

এসময় তিনি আরও বলেন, যতবড় প্রভাবশালীই হোক, মাদকের ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না। যিনি তদবির করেন তার ব্যাপারেও জিডি করা হবে। মাদকের কাছ থেকে সবাইকে দূরে থাকতে হবে। বর্তমানে গুজব সৃষ্টি করে দেশকে অস্তিতিশীল করতে একটি গোষ্ঠী কাজ করছে। আমাদের সে ব্যাপারে জিরো টলারেন্স রয়েছে। এসময় লোকাল প্রভাবশালীদের সতর্ক থাকারও নির্দেশ দেন তিনি।

পুলিশে যেমন কিছু অসাধু ব্যক্তি রয়েছে তেমনি সাংবাদিকতায়ও নামধারী অপসাংবাদিক রয়েছে। এদের কাউকেই ছাড় দেয়া হবে না বলে তিনি হুঁশিয়ারী উচ্চারণ করেন। সকলকে ট্রাফিক সিস্টেম মেনে চলতে অনুরোধ করেন। 

বিশেষ এ সভায় সভাপতিত্ব করেন নেত্রকোনা পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী। এসময় অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম, মো. শাহজাহান মিয়া (ক্রাইম), গ্রামীণ ফোনের ব্যবস্থাপক হেলাল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন, সদর সার্কেল ফখরুজ্জামান জুয়েল, মডেল থানার ওসি মো. তাজুল ইসলামসহ পুলিশ বিভাগের জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা এবং প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপিস্থিত ছিলেন। 

মতবিনিময় সভা শেষে ট্রাফিক জরিমানা আদায়ের ই-সিস্টেমের উদ্বোধন, পুলিশ সুপারের কার্যালয়ের মেইন গেইট, ড্রেন ও ওয়াকওয়ে নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন উদ্বোধন তিনি। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর