শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:০০

উপজেলা পরিষদ চত্তরে মারামারি

বীরগঞ্জে সাবেক চেয়ারম্যানসহ ৪ জনের দণ্ড

দিনাজপুর প্রতিনিধি

বীরগঞ্জে সাবেক চেয়ারম্যানসহ ৪ জনের দণ্ড

পুকুর লিজ নেয়াকে কেন্দ্র করে বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে সাবেক ইউপি চেয়ারম্যান ও মৎস্যজীবীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে জেল-জরিমানা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

অপরদিকে, মাদক সেবনের দায়ে অপর ঘটনায় বীরগঞ্জ উপজেলা মাকড়াই গ্রামের সেতাব আলীর ছেলে মো. ফেরদৌসকে (২২) ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার সন্ধ্যায় বিজ্ঞ বিচারক বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইয়ামিন হোসেন আদালত গঠন করে বীরগঞ্জের পাল্টাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সুরেন্দ্র নাথ কোকিল রায়কে ১০ হাজার টাকা জরিমানা, তার ছেলে দিলীপ কুমার রায়কে (৩০) ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও মৎস্যজীবী নিজপাড়া ইউপির ধুনোট গ্রামের মোহন দাসের ছেলে হলি দাসকে (২৮) সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। 

এ ব্যাপার বীরগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. ইয়ামিন হোসেন জানান, বীরগঞ্জ উপজেলা পরিষদ ক্যাম্পাস এলাকায় আমি অফিসে থাকাকালীন দুই পক্ষের তুমুল মারামারির ঘটনা ঘটে। উপজেলা পরিষদ চত্তরে এ ঘটনার অপরাধে তাদের ভ্রাম্যমাণ আদালতে বিচারে উক্ত জেল জরিমানা আদায় করা হয়। 

উল্লেখ্য, মৎস্যজীবীরা সরকারিভাবে পুকুর লিজ নিয়ে মাছ চাষ করে আসছিলেন। রবিবার সাবেক চেয়ারম্যান তার ছেলেসহ দলবল নিয়ে মৎস্যজীবীদের উপর হামলা চালায়। বিচারের জন্য উপজেলা পরিষদ ক্যাম্পাস এলাকায় আসলে পুনরায় সংঘর্ষের ঘটনা ঘটে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য