শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৩৬

ডিবি পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই

সাভার প্রতিনিধি

ডিবি পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই
প্রতীকী ছবি

ঢাকার সাভারে ডিবি পুলিশ পরিচয়ে ১০ লাখ ৯০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ১৭ ফেব্রæয়ারি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়িয়ার পুলিশ টাউন এলাকায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি বিকেলে সাভার বাজার বাসষ্ট্যান্ডের খসরুবাগান এলাকার মেমার্স হক ট্রেডার্সের মালিক আজিজুল হকের পক্ষে তার ম্যানেজার মামুনুর রশিদ ব্যবসায়িক কাজের জন্য হেমায়েতপুর বাসস্ট্যান্ডে আশা প্লাজায় একটি ব্যাংকের শাখা থেকে ১০ লাখ ৯০ হাজার টাকা তোলেন।

পরে ম্যানেজার মামুনুর রশীদ তার আরেক সহকর্মী লোকমান হোসেনসহ তিনি সাভারে আসার জন্য হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে একটি যাত্রীবাহী বাসে উঠেন। পরে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়ার পুলিশ টাউন এলাকায় পৌঁছলে পিছন থেকে আসা একটি মাইক্রোবাস ওই যাত্রীবাহী বাসটিকে রাস্তার মধ্যে ব্যারিকেড দিয়ে আটকে মাইক্রোবাসে থাকা পাঁচ থেকে ছয়জন দুর্বৃত্ত ডিবি পুলিশের পোশাক পরিহিত অবস্থায় অস্ত্রের মুখে ওই বাসের ভিতরে প্রবেশ করে।

মামলার কথা বলে ম্যানেজার মামুনুর রশীদ ও লোকমান হোসেনকে ধরে নিয়ে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে চোখ বেঁধে মারধর করে ১০ লাখ ৯০ হাজার টাকা ছিনতাই করে তাদেরকে রাজধানীর খিলক্ষেত এলাকায় চলন্ত মাইক্রোবাস থেকে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। 

পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে একটি বাসে উঠিয়ে দেয়। মেসার্স হক ট্রেডার্সের মালিক আজিজুল হক দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ১৮ ফেব্রুয়ারি ছিনতাইয়ের ঘটনায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ছিনতাই হওয়া টাকা বা এর সঙ্গে জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি।

এ বিষয়ে মেসার্স হক ট্রেডার্সের মালিক আজিজুল হক বলেন টাকা উদ্ধার করতে না পারায় তারা আতঙ্কের মধ্যে রয়েছেন।
পুলিশ বলছে টাকা উদ্ধারে তারা চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য