শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:১৩
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:১৭

প্যানেলের মাধ্যমে শিক্ষক নিয়োগের দাবিতে ফরিদপুরে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি

প্যানেলের মাধ্যমে শিক্ষক নিয়োগের দাবিতে ফরিদপুরে মানববন্ধন

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক-২০১৮ এর মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী সবাইকে প্যানেলের মাধ্যমে সরাসরি নিয়োগের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন করেছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ প্যানেল বাস্তবায়ন কমিটি নামের একটি সংগঠন। সোমবার সকাল সাড়ে ১০টায় ঘণ্টাব্যাপী ফরিদপুর প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় বক্তব্য দেন প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ প্যানেল বাস্তবায়ন কমিটির ফরিদপুর জেলা শাখার সভাপতি মো. রাজিব হোসেন, সাধারণ সম্পাদক মো. আরমান শেখ, মহিলা বিষয়ক সম্পাদিকা খাদিজা আক্তার, সদস্য মনির, অমল চন্দ্র প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে ঘোষণা দিয়েছেন ‘মুজিববর্ষে কেউ বেকার থাকবেনা’। আমরা সেই ঘোষণাটির প্রতি শ্রদ্ধাশীল। ঘরে ঘরে চাকরিদানের যে প্রতিশ্রুতি প্রধানমন্ত্রী দিয়েছিলেন, এই ৩৭ হাজার চাকরি প্রার্থীকে প্যানেলের মাধ্যমে নিয়োগ দিলেই মমতাময়ী মায়ের সেই প্রতিশ্রæতি অনেকাংশে বাস্তবায়িত হবে।

মানববন্ধনে অংশগ্রহণ করেন প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ প্যানেল বাস্তবায়ন কমিটির সদস্য, মো. সালাউদ্দিন, আকরাম খাঁন, সারমিন সুলতানা, লুৎফুন নাহার লতা, মার্জিয়া আক্তার, মো. জাহাঙ্গীর শেখ, খোকন, পলাশসহ প্যানেলের মাধ্যমে নিয়োগ প্রত্যাশীরা।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য