শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২০ ২১:৪১
আপডেট : ২৮ মার্চ, ২০২০ ২১:৪৯

জনসমাগম এড়িয়ে চলার নিয়ম মানছেন না কিশোরগঞ্জের ডিসি নিজেই!

কিশোরগঞ্জ প্রতিনিধি

জনসমাগম এড়িয়ে চলার নিয়ম মানছেন না কিশোরগঞ্জের ডিসি নিজেই!

জনসমাগম এড়িয়ে চলার নিয়ম মানছেন না স্বয়ং কিশোরগঞ্জের জেলা প্রশাসক। বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দেওয়ার কথা থাকলেও মানুষকে জড়ো করে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। পরে ঘটনাস্থলে সাংবাদিকদের জড়ো করে প্রেস ব্রিফিংও করেছেন তিনি। এমন চিত্র দেখা গেছে শনিবার সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নে।

করোনাভাইরাস প্রতিরোধে অতি দরিদ্র ও দুস্থদের জন্য মহিনন্দ এলাকায় আজ খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী। 

মহিনন্দ ইউনিয়ন ভূমি অফিসে মানুষকে জড়ো করে দরিদ্র ও দুস্থদের খাদ্য সহায়তা দেওয়া হয়। পরে জেলা প্রশাসক এ বিষয়ে উপস্থিত সাংবাদকিদের ব্রিফ করেন। এ সময় জেলা প্রশাসকের মুখে মাস্ক পর্যন্ত ছিলোনা।

ঘটনাস্থলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদির মিয়া, মহিনন্দ ইউপি চেয়ারম্যান মনসুর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা প্রশাসকের কাছে জানতে চাইলে তিনি বলেন, খাদ্য সহায়তা দেওয়ার সময় সামাজিক দূরত্ব বজায় রাখা হয়েছে। বাড়ি বাড়ি গিয়েও সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে। প্রেস ব্র্রিফিংয়ের বিষয়ে তিনি বলেন, প্রেস ব্রিফিং করা হয়নি, প্রেস রিলিজ দেওয়া হয়েছে।

এ সংক্রান্ত জেলা প্রশাসকের ছবি ফেসবুকে ভাইরাল হলে অনেকেই বিরূপ মন্তব্য করেন। কেউ লিখেছেন, যত দোষ গরিবের। গরিব মানুষ দুজন একসাথে হলেই পিটুনি খেতে হয়।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য