শিরোনাম
প্রকাশ : ৪ এপ্রিল, ২০২০ ২১:১৪

শেরপুরে দুই বাড়ি লকডাউন

শেরপুর প্রতিনিধি

শেরপুরে দুই বাড়ি লকডাউন

শুক্রবার শেরপুর জেলা থেকে করোনা পরীক্ষার জন্য সরকারি এক কর্মকর্তাসহ ১০ জনের নমুনা পাঠনো হয়। নকলায় দুটি পরিবারকে লক করা হয়েছিল। শনিবার দুপুরের পরে ওই ১০ জনের নমুনায় পরীক্ষার ফলাফল পেয়েছে শেরপুর স্বাস্থ্য বিভাগ। ফলাফলে ১০ জনের শরীরেই করোনাভাইরাস পাওয়া যায়নি বলে জানিয়েছেন জেলা করোনা সংক্রান্ত সমন্বয়ে থাকা কর্মকর্তা। 

এখনও পরীক্ষা সংক্রান্ত কাগজ আসেনি, তবে ময়মনসিংহ মেডিকেলে দায়িত্বে থাকা দায়িত্বশীল কর্মকর্তা নিশ্চিত করেছেন বলে জানিয়েছেন শেরপুর সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন। 

এদিকে করোনা সন্দেহে শেরপুর সদর উপজেলার এক মহিলার স্বামী ও বাবার বাড়ি লকডাউন করেছে প্রশাসন। ঠান্ডা, কাশি, জ্বর ও পেট ব্যথা নিয়ে কয়েকদিন ধরে ওই মহিলা স্বামীর বাড়ি ও বাপের বাড়িতে আসা যাওয়া করছিলেন। মহিলার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।

শেরপুর জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী এ পর্যন্ত মোট ১৪৮ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। এর মধ্যে এখন ৯ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। বাকিরা সুস্থ বলে স্বাভাবিক জীবনে ফিরেছেন। এখন পর্যন্ত শেরপুরের কারো শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য