শিরোনাম
৪ জুন, ২০২০ ১৬:২২

৫০ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে শিক্ষার্থীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, যশোর :

৫০ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে শিক্ষার্থীকে হত্যা

প্রতীকী ছবি

৫০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে নুরুজ্জামান বাবু (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে অপহরণের পর হত্যা করেছে অপহরণকারীরা। বৃহস্পতিবার (৪ জুন) সকালে পুড়াখালী বাঁওড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। আটকদের স্বীকারোক্তিতেই বৃহস্পতিবার সকালে পুড়াখালি বাঁওড়ের কচুরিপানার নিচ থেকে নুরুজ্জামানের মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, নুরুজ্জামান বাবু অভয়নগর উপজেলার পুড়াখালি গ্রামের ইমরান গাজীর ছেলে। তিনি অভয়নগরের ধোপাদি এসএস কলেজের বাণিজ্য বিভাগ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। যশোরের অভয়নগরে তিনদিন আগে অজ্ঞাত দুর্বৃত্তরা ওই শিক্ষার্থীকে অপহরণ করে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। 

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, গত ১ জুন বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন নুরুজ্জামান বাবু। পরে অজ্ঞাত দুর্বৃত্তরা নুরুজ্জামানের পিতার কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ দবি করে ফোন করে। এ ব্যাপারে ২ জুন নুরুজ্জামানের পিতা অভয়নগর থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

ওসি জানান, অভিযোগ তদন্ত করে ও তথ্য প্রযুক্তির মাধ্যমে পুলিশ সন্দেহভাজন দু’জনকে আটক করে। আটকরা হলেন অভয়নগর উপজেলার পুড়াখালি গ্রামের রিফাত আহমেদ ও ঝিনাইদহ জেলার কোটচাঁদপুরের আব্দুর রাজ্জাক। আটক দু’জন নুরুজ্জামানকে অপহরণের কথা স্বীকারের লাশ উদ্ধার করা হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর