৪ জুলাই, ২০২০ ১৫:২৮

নরসিংদীতে ২০ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ২০ হাজার পিস ইয়াবাসহ
নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদীতে ৬০ লক্ষ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা সিলেট মহাসড়কের ভোলানগর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে জেলা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। 

গ্রেফতারকৃত নারী সেতারা বেগম (৩৪) ব্রা²ণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার খিদিরপুর গ্রামের আলামিন মিয়ার স্ত্রী।
 প্রেস বিফিংয়ে জানানো হয়, ঢাকা-সিলেট মহাসড়কে মাদক ও ইয়াবার একটি বড় চালান নেওয়া হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে পুলিশ হেড কোয়ার্টারের সহায়তায়  অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহেদ আহমেদের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপন কুমার সরকার, উপ-পরিদর্শক তাপস কান্তি রায়, জাকারিয়া আলমসহ গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর ভেলানগর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়।

এ সময় সেতারা নামে এক নারীর গতিবিধি সন্দেহ হলে তাকে তল্লাশি করেন। পরে তার কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্ধ করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার বেলাল  হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহেদ আহমেদ, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপন কুমার সরকারসহ পুলিশের ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর