শিরোনাম
প্রকাশ : ১৪ আগস্ট, ২০২০ ১৭:৫৫

বন্ধুর সাথে বেড়াতে যাওয়া তরুণীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

দিনাজপুর প্রতিনিধি :

বন্ধুর সাথে বেড়াতে যাওয়া তরুণীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩
প্রতীকী ছবি

বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে দিনাজপুরের কাউগাঁ এলাকায় গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হলো দিনাজপুর সদর উপজেলার উমরপাইল বালুপাড়া এলাকার আমজাদ আলীর ছেলে বুলবুল (১৮), সুইপার কলোনি এলাকার রংবাজ কুমারের ছেলে শান্তু কুমার (২০) ও মিশনরোড এলাকার ওবায়দুল সরকারের ছেলে পাতা সরকার (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকালে ওই তরুণীসহ শান্তু কুমার দিনাজপুর সদরের কাউগাঁ এলাকায় বেড়াতে যায়। এসময় তারা একটি ভাড়া বাড়ির খোঁজ করলে বুলবুল একটি বাড়িতে নিয়ে যায় এবং সেখানে কয়েকজন মেয়েটিকে ধর্ষণ করে। পরে রাতে বিষয়টি কোতয়ালি পুলিশকে জানালে, পুলিশ রাতেই অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। এই ঘটনায় মামলা হয়েছে এবং আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালি থানার পরিদর্শক হাবিবুর রহমান জানান, রাতেই আসামিদের আটক করে মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবাার আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, বিয়য়টি জানার পর রাতেই আসামিদের আটক করে এই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর