শিরোনাম
প্রকাশ : ১৪ আগস্ট, ২০২০ ১৮:০৮

বগুড়ায় মৎস্য ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় মৎস্য ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু
একরাম হোসেন
বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় সদরের ধাপ এলাকার মৎস্য ও পল্ট্রি ফার্ম ব্যবসায়ী একরাম হোসেনের (৪৫) রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাতে।
 
জানা গেছে, উপজেলা সদরের ধাপ এলাকার দলিলুর রহমান ধলুর ছেলে ব্যবসায়ী একরাম হোসেন ঘটনার দিন রাতে ধাপ এলাকায় তার মৎস্য চাষকৃত পুকুর দেখতে যায়। রাত আনুমানিক সাড়ে ১১ টায় তার বড় ভাই মোয়াজ্জেম হোসেনের ধাপ এলাকার চাতালের মিলের গেটের সামনে অজ্ঞান অবস্থায় মিলের মিস্ত্রী তাকে পড়ে থাকতে দেখে। মিলের মিস্ত্রী মোবাইল ফোনে তার বড় ভাই মোয়াজ্জেম হোসেনকে বিষয়টি জানায়।
 
পরে মোয়াজ্জেম হোসেনসহ বাড়ির লোকজন দ্রুত ঘটনাস্থলে চলে আসে। তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে রাতেই তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে সে মারা যায়। এক ছেলে ও এক মেয়ের জনক একরাম হোসেনের মৃত্যুটি কেউ মেনে নিতে পারছে না। তার মৃত্যুটি এলাকাবাসী রহস্যজনক মনে করছে। 
 
দুপচাঁচিয়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দুপচাঁচিয়া সদর ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনের ছোট ভাই একরাম হোসেনের রহস্যজনক মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন বগুড়া জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব এড. হামিদুল হক চৌধুরী হিরু, দুপচাঁচিয়া থানা বিএনপি’র আহ্বায়ক এবিএম নুরুল ইসলাম খান হিরু, যুগ্ম আহ্বায়ক গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন হেলাল, দুপচাঁচিয়া পৌর বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব মফিজ উদ্দীন, যুগ্ম আহ্বায়ক মেসকাতুর রহমান, জাহেদুল হক তালুকদার কাজল, গোলাম ফারুকসহ প্রমুখ নেতৃবৃন্দ।  
 
বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর