১৮ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৫৮

বগুড়ায় হত্যা মামলার আসামির 'রহস্যজনক' মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় হত্যা মামলার আসামির 'রহস্যজনক' মৃত্যু

প্রতীকী ছবি

বগুড়ায় এক হত্যা মামলার আসামির 'রহস্যজনক' মৃত্যু হয়েছে। তার নাম  আকমল হোসেন (৩২)। পরিবারের দাবি, তাকে অপহরণ করে, নন্দীগ্রামে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে। অপরদিকে পুলিশ বলছে, তার মৃত্যু নিয়ে সন্দেহ থাকায় মরদেহের ময়নাতদন্ত করা হবে।

আকমল হোসেন বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের বানদীঘি পুর্বপাড়া গ্রামের মৃত মকবুল সরদারের ছেলে। তিনি ২০১৭ সালে বানদীঘি গ্রামের ওহেদ আলী হত্যা মামলার ৪ নং আসামি। মামলার পর থেকে তিনি গ্রাম ছেড়ে বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় বসবাস করতেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাতে নন্দীগ্রাম থানার হাটকড়ই বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আকমল হোসেন বগুড়া জজ কোর্টে ওহেদ আলী হত্যা মামলায় হাজিরা দেন। এরপর বাসায় না ফিরে তিনি নিখোঁজ হন। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করেও কোনো সন্ধান পাননি। সন্ধ্যার দিকে তার মোবাইল ফোনে যোগাযোগ হলেও তিনি কোথায় আছেন তা বলেননি। রাত ১০ টার দিকে নন্দীগ্রাম থানা পুলিশ হাটকড়ই বাজার এলাকা থেকে আকমল হোসেনের মরদেহ উদ্ধার করে।
  
আকমল হোসেনের চাচাতো ভাই আপেল মাহমুদ জানান, নন্দীগ্রামের হাট কড়ই বাজারে তার ভাইয়ের যাওয়ার কোনো কারণ নেই। 

তিনি অভিযোগ করে বলেন, 'ওহেদ হত্যা মামলার বাদীপক্ষের লোকজন তার ভাইকে অপহরণ করে, সেখানে নিয়ে গিয়ে হত্যা করেছে। মরদেহের দুই পাঁজর এবং ঘাড়ে জখমের চিহ্ন রয়েছে।'

বগুড়ার নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর জানান, আকমল হোসেনের মৃত্যু নিয়ে প্রশ্ন ওঠায় মরদেহের ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 
 
বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর