শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫০
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫৭

নোয়াখালীতে কলেজের অধ্যক্ষ নিখোঁজ, থানায় জিডি

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে কলেজের অধ্যক্ষ নিখোঁজ, থানায় জিডি
অধ্যক্ষ আবু জাফর মোহাম্মদ হারুন

নোয়াখালী সদর উপজেলার ভুলুয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবু জাফর মোহাম্মদ হারুন নিখোঁজ হয়েছেন। রবিবার সকালে চট্টগ্রাম যাওয়ার পথে চট্টগ্রাম থেকে নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে। 

এ ঘটনায় বিকালে জেলার বেগমগঞ্জ থানায় তার স্ত্রী আইনুন্নাহার নিখোঁজ বিষয়ে সাধারণ ডায়েরি করেছেন।

বেগমগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ জিডি বিষয়ে সত্যতা স্বীকার করে জানান, সদরের ভুলুয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবু জাফর মোহাম্মদ হারুন বেগমগঞ্জ চৌমুহনী দক্ষিণ বাজারে ভাড়া বাসায় থাকেন। তিনি চট্টগ্রামে তার বই প্রকাশনার জন্য ব্যক্তিগত কাজে রবিবার ভোর সাড়ে ৬টায় বাসা থেকে বের হন। সকালে সাড়ে ১০টায় তিনি তার মোবাইল নম্বর থেকে কলেজের শিক্ষকদের সঙ্গে ভর্তি বিষয়ে কথা বলেন। দুপুর পৌনে ২টায় তার হাতে থাকা একটি মোবাইল নম্বর থেকে একজন নারী উনার পরিচিত একজন সাংবাদিকের নিকট জানায়, তিনি অসুস্থ হয়ে পড়ায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজের ৩ নম্বর ওয়ার্ডের ১৫ নম্বর বেডে ভর্তি করা হয়েছে। 

ওসি আরও বলেন, পরে খোঁজ নিয়ে জানা যায় এটি সঠিক নয়। পরবর্তী সময়ে উনার সঙ্গে থাকা তিনটি মোবাইল নম্বর বন্ধ পাওয়া য়ায়। তার পরিবার আশঙ্কা করছে তিনি নিখোঁজ অথবা অপহৃত হয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে কলেজ গভর্নিং বডির সভাপতি ও নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খাঁন জানান, নিখোঁজের বিষয়ে থানায় জিডি হয়েছে। আমরা খোঁজ-খবর নিচ্ছি।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর