শিরোনাম
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০২০ ১৬:৪৮
আপডেট : ৩১ অক্টোবর, ২০২০ ২১:০৬

ফ্রান্স বিরোধী বিক্ষোভে কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি

ফ্রান্স বিরোধী বিক্ষোভে কাদের সিদ্দিকী

টাঙ্গাইলে ফ্রান্স বিরোধী বিক্ষোভে অংশ নিয়েছেন মুক্তিযুদ্ধে কাদেরিয়া বাহিনীর প্রধান ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। এ বিষয়ে তিনি বলেছেন, রাসূলের অপমানের বিরুদ্ধে প্রতিবাদ করতে এবং একজন মুসলাম হিসেবে কর্তব্যবোধ থেকেই ফ্রান্স বিরোধী মিছিলে অংশ নিতে এসেছি।

শনিবার সকালে টাঙ্গাইল জেলা ইমাম ও মোয়াজ্জিন পরিষদের উদ্যোগে ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবীর অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ থেকে কয়েক হাজার মুসল্লির সমন্বয়ে একটি বিশাল মিছিল বের হয়। এ সময় বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম মিছিলে যোগ দেন।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এসে সমাবেশ করে। সমাবেশে জেলা ইমাম পরিষদের সভাপতি ও কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ্ব শামসুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও কেন্দ্রীয় গোরস্থান মসজিদের পেশ ইমাম আশরাফুজ্জামান কাশেমী। সমাবেশ থেকে ফ্রান্সের সকল পণ্য বর্জনের ঘোষণা দেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর