শিরোনাম
প্রকাশ : ২৬ নভেম্বর, ২০২০ ১৮:২৯
প্রিন্ট করুন printer

গাংনীতে অ্যাসাইনমেন্ট খাতা জমা না নেওয়ার অভিযোগ

মেহেরপুর প্রতিনিধি

গাংনীতে অ্যাসাইনমেন্ট খাতা জমা না নেওয়ার অভিযোগ
অভিযোগকারী শিক্ষার্থীরা।

মেহেরপুরের গাংনীর আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ স্বপনের বিরুদ্ধে শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট খাতা জমা না নেওয়ার অভিযোগ উঠেছে।

বেতন দিতে না পারায় খাতা জমা নিচ্ছে না এমন অভিযোগ তুলে প্রতিকার চেয়ে বৃহস্পতিবার দুপুরে গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাশারের কার্যালয়ে এসে শিক্ষার্থীরা অভিযোগ করেছে।

আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র সুমন, জীবন, জাবির, সাহাদ, আরিব ও নবম শ্রেণির শিক্ষার্থী এ্যানি অভিযোগ করে বলেন, করোনার কারণে বেতনের অর্ধেক টাকা নেওয়ার অনুরোধ করলেও প্রধান শিক্ষক বিষয়টি আমলে নেননি। দাবিকৃত টাকা না দেওয়া পর্যন্ত অ্যাসাইনমেন্ট খাতা জমা নেওয়া হবে না বলে জানান তিনি। নিরুপায় হয়ে আমরা বিষয়টি মানবিক দৃষ্টিতে দেখার জন্য শিক্ষা অফিসারের কাছে অভিযোগ করতে এসেছি।

আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ স্বপন জানান, ১২ মাসের বেতন ১০ মাস করা হয়েছে। শিক্ষা অফিসে যারা অভিযোগ করেছে তারা আমার বিদ্যালয়ের শিক্ষার্থী না, তারা সব বহিরাগত।

মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাশার জানান, বিষয়টি সমাধান করার জন্য প্রধান শিক্ষককে বলা হয়েছে।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজ বলেন, শিক্ষার্থীদের বিষয়টি দ্রত সমাধান করার জন্য শিক্ষা অফিসারকে নির্দেশ দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর