শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০২০ ১৩:৫৬
প্রিন্ট করুন printer

ঠাকুরগাঁওয়ে ছেলের মত দুর্ঘটনায় চলে গেলেন বাবাও

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে ছেলের মত দুর্ঘটনায় চলে গেলেন বাবাও

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মেধাবী ছাত্র শাহরিয়ার আজম বন্যা স্থানীয় একটি ফুটবল টুর্নামেন্টে খেলতে গিয়ে পায়ে আঘাত পান। পায়ের সেই আঘাতের চিকিৎসা করাকালীন সময়ে গেল অক্টোবর মাসে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে তার মৃত্যু হয়। 

ছেলের মৃত্যুর এখনও দু’মাস পার হয়নি। এরই মধ্যে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাবা স্কুল শিক্ষক আবুল কাসেম। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও গান্ডিকারী গ্রামে এমন ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ওই পরিবারে।

স্থানীয় ইউপি সদস্য দরিবুল্লাহ জানান, ছেলের মৃত্যুর শোক এখনও কেটে উঠতে পারেনি মাস্টার সাহেব। সোমবার রাতে ঠাকুরগাঁও শহর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ী ফেরার সময় ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের রহিমানপুর পল্লীবিদ্যুৎ নামক স্থানে অপর দিক থেকে আসা একটি ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে তিনি মারা যান।

স্কুল শিক্ষক আবুল কাসেম বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও গান্ডিকারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গান্ডিকারী গ্রামের আব্দুর রহমানের ছেলে।

আজ মঙ্গলবার সকালে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত আতিকুর রহমান বলেন, ট্রাকটিকে আটক করা সম্ভব হলেও ট্রাক চালককে আটক করা যায়নি। থানায় মামলা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর