শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২১ ২২:১৩
প্রিন্ট করুন printer

শ্রীবরদীতে হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

শেরপুর প্রতিনিধি

শ্রীবরদীতে হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

শেরপুরের শ্রীবরদীতে আলোচিত ৭ বছরের শিশু জাহাঙ্গীর হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি বিপুলকে (২৪) গ্রেফতার করেছে শ্রীবরদী থানা পুলিশ।

মঙ্গলবার ঢাকার যাত্রাবাড়ী থেকে বিপুলকে গ্রেফতার করা হয়। বিপুল শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের কামারদহ গ্রামের আবদর আলীর ছেলে।

পুলিশ জানায়, ২০০৪ সালে শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের চিথলিপাড়া গ্রামের বাদশা মিয়ার ৭ বছরের শিশু পুত্র জাহাঙ্গীর খুন হয়। এ ঘটনায় শ্রীবরদী থানায় হত্যা মামলা দায়ের করা হয়। এই মামলায় ২০১৭ সালে শেরপুরের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক অভিযুক্ত বিপুলকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। রায় হওয়ার পর থেকেই বিপুল পলাতক ছিল। অবশেষে দীর্ঘদিন পর শেরপুর শ্রীবরদী থানা পুলিশ বিপুলকে গ্রেফতার করে।

অপরদিকে একই অভিযানিক দল রাজধানী ঢাকা থেকে শেরপুর জেলা ইসলামী ছাত্র শিবিরের সাবেক সভাপতি সামছুর রহমান সাজুকে (৩৫) গ্রেফতার করতে সমর্থ হয়। গ্রেফতারকৃত সাজু শ্রীবরদী পৌর এলাকার মুন্সীপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে। 

তার বিরুদ্ধে ২০১২ ও ২০১৩ সালের পুলিশের দায়েরকৃত সন্ত্রাস বিরোধী আইনে ২টি মামলার আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানা ছিল।

এছাড়া একই দিন রাতে ওসি মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার ঝগড়ারচর এলাকা থেকে গাঁজা বিক্রি করা অবস্থায় সৈয়দ আলী (৫০) নামের এক গাজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সৈয়দ আলী চকবন্দি গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান জানান, গ্রেফতার সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর