২৫ জানুয়ারি, ২০২১ ২১:৩৩

শ্রীমঙ্গলে ছাত্র ইউনিয়নের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে ছাত্র ইউনিয়নের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদের উদ্যোগে ৫শ শীতার্র্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের শেষ দিনে আজ সোমবার বিকালে উপজেলার সাতগাঁও চা বাগানের লছনা এলাকায় শীতার্থ মানুষের মধ্য শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এর আগে গত পাঁচ দিনে এ উপজেলার ভূনবীর ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামে, শহরতলীর পশ্চিমবাগ (খাসগাঁও), রুস্তমপুর ও জাগছড়া চা বাগনে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্রের মধ্য ছিল কম্বল ও শিশুদের জন্য গরম কাপর। শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে সভাপতিত্ব করেন ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদের সভাপতি প্রশান্ত কৈরী। আর সঞ্চালনায় ছিলেন  সাধারণ সম্পাদক রনি সরকার। 

উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি শ্রীমঙ্গল উপজেলার শাখার সাধারন সম্পাদক প্রভাযক জলি পাল, বাংলাদেশ প্রগতি লেখক সংগ কেন্দ্রেীয় কমিটির সদস্য জাবেদ ভূঁইয়া, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সহসভাপতি তোফায়েল আহমেদ ফাহিম, ছাত্র ইউনিয়  শ্রীমঙ্গল উপজেলা সংসদের সহসভাপতি আশিষ বৈদ্য, মিলি রায়, স্বাধীন দেব, সাধারণ শিক্ষার্থী পিয়াস রায়, সিপন উড়াং, কন্ঠ শিল্পী রাহেলা বেগম প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর