শিরোনাম
প্রকাশ : ৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:০৫
প্রিন্ট করুন printer

করোনার টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে বিএনসিসি’র সচেতনতামূলক শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

করোনার টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে বিএনসিসি’র সচেতনতামূলক শোভাযাত্রা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বরিশাল বিএম কলেজে মাস্ক, স্যানিটাইজার ও শীতবস্ত্র বিতরণ এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি করেছে বাংলাদেশে ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)। এ সময় টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে বিএম কলেজ এলাকায় সচেতনতামূলক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। 

বিএনসিসি’র সুন্দরবন রেজিমেন্টের ২৫ ব্যাটালিয়নের উদ্যোগে শনিবার সকাল ১১টায় বিএম কলেজ ক্যাম্পাসে স্থানীয় জনসাধারনের মাঝে মাস্ক ও স্যানিটাইজার এবং শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় সেখানে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুন্দরবন রেজিমেন্টের রেজিমেন্ট এ্যাডজুডেন্ট লেফটেন্যান্ট দেওয়ান রফিকুল আউয়াল, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আসাদুজ্জামান, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মোস্তফা কামাল, সরকারি বরিশাল কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. নাসির উদ্দিন, বিএম কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক মো. আলআমিন সরোয়ার, ‘এ’ কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মো. দরবেশ আলী এবং ‘বি’ কোম্পানী কমান্ডার ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী এবং এইচএম মিজানুর রহমান। 

অনুষ্ঠানে করোনা থেকে সুরক্ষায় জনগণকে কোভিড টিকা নেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। 

অনুষ্ঠানের শেষ পর্যায়ে করোনার টিকা নিতে জনগনকে উদ্বুদ্ধ করতে সিটি মেয়রের নেতৃত্বে একটি সচেতনতামূলক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর