৪ মার্চ, ২০২১ ১৪:২০

টেকনাফে বিদেশি বিয়ারসহ আটক ২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে বিদেশি বিয়ারসহ আটক ২

টেকনাফের হোয়াইক্যং বাজার সংলগ্ন সড়কে যানবাহন তল্লাশি চালিয়ে বিদেশি ৭২০ ক্যান বিয়ারসহ দুই যুবককে আটক করেছে র‍্যাব-১৫। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি মিনি পিকআপ জব্দ করা হয়। বুধবার রাতে হোয়াইক্যং ইউপি বাজার সংলগ্ন এলাকা থেকে বিয়ার ক্যানসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী এলাকার বকতার আহমদের ছেলে মো. সেলিম (৩০) ও একই ইউনিয়নের ন্যাপারা এলাকার আব্দুল হকের ছেলে আমিনুল হক (২০)।

আজ বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কক্সবাজার দিক হতে টেকনাফগামী একটি মিনি পিকআপ মাদকদ্রব্য বিয়ার ক্যান নিয়ে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে হোয়াইক্যং বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। তল্লাশির একপর্যায়ে মিনি পিকআপটি (রেজিস্ট্রেশন নম্বর চট্ট মেট্রো -ন-১১-১৯৩৩) চেকপোস্টে আসলে র‍্যাব সদস্যরা গাড়িটা সিগন্যাল দিয়ে দাড় করিয়ে তল্লাশি শুরু করলে গাড়িতে থাকা লোকজন পালিয়ে যাওয়ার সময় দুই যুবককে আটক করতে সক্ষম হয়।

এসময় তাদের এক সহযোগী কৌশলে পালিয়ে যায়। পরে গাড়ি তল্লাশি চালিয়ে ৭২০ ক্যান মিয়ানমারের আন্দামান গোল্ড ও ডাইয়াব্লু বিয়ার উদ্ধার করা হয়। মাদক পাচারে ব্যবহৃত মিনি পিকআপটি জব্দ করা হয়। 

তিনি আরও জানান, উদ্ধারকৃত বিয়ারসহ আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর