৪ মার্চ, ২০২১ ১৫:৫০

বগুড়ায় জাসদের জাতীয় পতাকা মিছিল

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় জাসদের জাতীয় পতাকা মিছিল

বাংলাদেশের ৫০ বছর পূর্তি ও জাসদের ৫০ বছরে পদার্পণ উপলক্ষে বগুড়ায় জাতীয় সমাজতান্ত্রকি দল (জাসদ) ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পতাকা মিছিল করেছেন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় বগুড়ার সাতমায় দলীয় কার্যালয়ের সামনে থেকে জাতীয় ও দলীয় পতাকায় সজ্জিত হয়ে মিছিলটি বের হয়। পরে শহর প্রদক্ষিণ শেষ পুনরায় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে কেন্দ্রীয় সহ-সভাপতি ও বগুড়া জেলা জাসদের সভাপতি রেজাউল করিম তানসেনের সভাপতিত্বে সমাবেশ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খান রতন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল লতিফ পশারী ববি, জেলা জাসদ নেতা, জামাল উদ্দিন, জোবায়ের হোসেন মোল্লা, অধ্যক্ষ নজরুল ইসলাম ও প্রভাষক রফিকুল ইসলাম ভান্ডারী।

আরও বক্তব্য রাখেন দানা তালুকদার, কামরুজ্জামান কামরুল, নুরুল হুদা প্রিন্স, শামিম, রুখসানা, সামছু, বাচ্চু, শহর শাখার সভাপতি রবীন্দ্রনাথ দাস রঞ্জন, সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান তুহিন,  সদর থানা জাসদের সাধারণ সম্পাদক জামিউল ইসলাম জুয়েল, জেলা যুব জোটের সভাপতি ওবায়দুল হক, সাধারণ সম্পাদক সামিউল বারি রবি, জেলা শ্রমিক জোটের সভাপতি মকবুল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক, শ্রমিক নেতা আশরাফুল হক আশরাফ, রায়হান আলী, ময়েন উদ্দিন ও রঞ্জিত প্রমুখ।

আগামী ২৬ মার্চ বাংলাদেশ প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি ও আগামী ৩১ অক্টোবর ২০২২ সালে জাসদ প্রতিষ্ঠার ৫০ বছরে পদার্পণ করছে। এ উপলক্ষে স্বাধীন বাংলাদেশ রাষ্ট্র প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তির দিন থেকে জাসদের প্রতিষ্ঠার ৫০ বছরে পদার্পণের দিন পর্যন্ত জাসদ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর