শিরোনাম
প্রকাশ : ৫ এপ্রিল, ২০২১ ২১:৩৫
প্রিন্ট করুন printer

গাংনীতে ব্যবসায়ীর লাশ উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি:

গাংনীতে ব্যবসায়ীর লাশ উদ্ধার
ফাইল ছবি

মেহেরপুরের গাংনীতে রাজা(২২) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। নিহত রাজা গাংনী উপজেলার মহেশপুর গ্রামের  তারেকুজ্জামান এর  ছেলে ও পেশায় সে একজন মুরগি ব্যবসায়ী। সোমবার সন্ধ্যা ৭টার দিকে গাংনীর চোখতোলা শ্মশানঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, চোখতোলা শ্মশানঘাট এলাকায় রাস্তার পাশে রাজাকে পড়ে থাকতে দেখে এলাকা বাসী তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 
নিহতর বাবা তারেকুজ্জামান জানান, আমি এবং আমার ছেলে ব্রয়লার মুরগির ব্যবসা করি। প্রতিদিনের মতো সে মুরগির ময়লা আবর্জনা ফেলে আসার জন্য চোখ তোলা শ্মশান ঘাট এলাকায় যায়। হঠাৎ আমার কাছে খবর আসে সে শ্মশান ঘাট এলাকায় পড়ে আছে স্থানীয়রা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে।

গাংনী স্বাস্থ্য কপ্লেক্সের কর্তবরত চিকিৎসক জানান, নিহতর থুতনিতে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়না তদন্ত ছাড়া মৃত্যুর কারন বলা সম্ভাব নয়।

গাংনী থানার ওসি মো. বজলুর রহমান জানান, বিষয়টি আমি শুনেছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে যদি কেউ লিখিত অভিযোগ করে তাহলে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর