শিরোনাম
প্রকাশ : ১৭ এপ্রিল, ২০২১ ১৯:০৬
প্রিন্ট করুন printer

স্কুলছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে, যুবক কারাগারে

বাগেরহাট প্রতিনিধি

স্কুলছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে, যুবক কারাগারে

বাগেরহাটের ফকিরহাটে স্কুলছাত্রীর কুরুচিপূর্ণ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় অনিক বসু (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 

আটক যুবক অনিক বসু মূলঘর ইউনিয়নের সোনাখালী গ্রামের অমল বসুর ছেলে। শনিবার দুপুরে অনিক বসুকে পুলিশ বাগেরহাট আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মো. খাইরুল আনাম জানান, উপজেলার সোনাখালী গ্রামের এক স্কুলছাত্রীর সাথে আসামি অনিক বসুর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কে থাকা অবস্থায় সরল বিশ্বাসে ওই স্কুলছাত্রী তার ফেসবুকের আইডি পাসওয়ার্ড প্রেমিক অনিক বসুকে দিয়ে দেন। প্রেমে ভাটা পড়লে প্রেমিক অনিক বসু ওই স্কুলছাত্রীর ফেসবুকের পাসওয়ার্ড ব্যবহার করে কুরুচিপূর্ণ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে দেয়।

এছাড়াও অনিক বসু তার প্রেমিকার ফেসবুক আইডি থেকেই বিভিন্ন রকম অশ্লীল পোস্ট করে ওই স্কুলছাত্রী ও তার পরিবারকে সামাজিক ভাবে হেয় করার চেষ্টা করে।

এ ঘটনায় ওই স্কুলছাত্রী বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করার পর পুলিশ সকালে অভিযান চালিয়ে অনিক বসুকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর