শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০২১ ১৫:২১
প্রিন্ট করুন printer

ক্যাভার্ডভ্যানের পেছনে পিকআপ ভ্যানের ধাক্কা, ব্যবসায়ী নিহত

কুমিল্লা প্রতিনিধি

ক্যাভার্ডভ্যানের পেছনে পিকআপ ভ্যানের ধাক্কা, ব্যবসায়ী নিহত

কুমিল্লার চৌদ্দগ্রামে ক্যাভার্ডভ্যানের পিছনে পিকআপ ভ্যানের ধাক্কায় ফিরোজ আলম বাবু নামের একজন ব্যবসায়ী নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। চৌদ্দগ্রাম উপজেলার আমজাদের বাজার পানসি হোটেলের সামনে শনিবার এই দুর্ঘটনা ঘটে।

নিহত বাবু (৩৮) নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বাবুপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী। 

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, কুমিল্লার আলেখারচর এলাকা থেকে টিসিবির পণ্য নিয়ে ফিরোজ আলম বাবু পিকআপ যোগে নোয়াখালী যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার আমজাদের বাজার পানসি হোটেলের সামনে পৌঁছলে পূর্ব থেকে দাঁড়িয়ে থাকা ক্যাভার্ডভ্যান বের হতে গেলে পেছনের দিক থেকে দ্রুতগতিতে আসা পিকআপটি ক্যাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলে টিসিবির পণ্যের মালিক ফিরোজ আলম বাবু নিহত হন। দুর্ঘটনায় আহত হন পিকআপ ভ্যান চালক সেনবাগ উপজেলার উত্তর উজ্জ্বলতলা গ্রামের আবদুস সোবহানের ছেলে ফরহাদ হোসেন (৩৮) ও হেলপার একই এলাকার বাবুপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের জামাতা মো. তুহিন (২২)। 

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
 
বিডি প্রতিনিধি/আবু জাফর

এই বিভাগের আরও খবর