শিরোনাম
প্রকাশ : ৯ জুন, ২০২১ ১৯:৩০
প্রিন্ট করুন printer

মাদারীপুরে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পিকআপ।
Google News

মাদারীপুরে পিকআপ গাড়ির ধাক্কায় ইমারত হোসেন মোল্লা (৪৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার দুপুরে শহরের লেকেরপাড় স্বাধীনতা অঙ্গনের সামনে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গাড়ির চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। নিহত ইমারত হোসেন মোল্লা ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দাড়িয়ার মাঠ গ্রামের ফজলুল হক মোল্লার ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, একটি এনজিও’র মাঠ সংগঠক ইমারত হোসেন মোল্লা মোটরসাইকেল রেজিস্ট্রেশন করার জন্য মাদারীপুর শহরে আসেন। মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে শহরের লেকেরপাড় স্বাধীনতা অঙ্গন দিয়ে রাজৈরে যাচ্ছিলেন। এসময় শরীয়তপুরগামী একটি পিকআপ সামনে থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে পিকআপের নিচে চলে যায়। মোটরসাইকেল আরোহী ছিটকে রাস্তার ওপর পড়ে। 

পরে পুলিশ ও স্থানীয় লোকজন এসে গুরুতর আহত মোটরসাইকেল আরোহী, পিকআপের চালক ও হেলপারকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী ইমারত হোসেন মোল্লাকে মৃত ঘোষণা করেন। পিকআপের চালক চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকার মৃত শফিকুল আলমের ছেলে ফরহাদ হোসেনসহ (২৫) হেলপারকে আটক করে পুলিশ থানা নিয়ে যায়।

মাদারীপুর সদর মডেল থানার এসআই মো. হাসানুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল আরোহী ও পিকআপের চালক, হেলপারকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর মোটরসাইকেল আরোহীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পিকআপের চালক ও হেলপারকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর