শিরোনাম
প্রকাশ : ১১ জুন, ২০২১ ১৫:৫৪
আপডেট : ১১ জুন, ২০২১ ১৬:১২
প্রিন্ট করুন printer

ভাবিকে ধর্ষণের অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি

ভাবিকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি
Google News

শিবচরে দেবর কর্তৃক সদ্য বিবাহিত বড় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। তবে আজ সকালে এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে তার ছোটভাই নিরব শেখকে (১৯) অভিযুক্ত করে শিবচর থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত নিরব শেখ উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের রাজারচর মৌলভীকান্দি গ্রামের কাইয়ুম শেখের ছেলে।

মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগেই অভিযুক্তের বড় ভাইয়ের সঙ্গে ওই গৃহবধূর পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকেই নিরব তার ভাবিকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। গতকাল ওই গৃহবধূর স্বামী তাকে বাড়িতে রেখে স্থানীয় বাজারে যান। এ সময় নিরব তাকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে।পরে রাতে ওই গৃহবধূর স্বামী বাড়িতে আসলে সে তাকে বিস্তারিত বলে। আজ সকালে ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে শিবচর থানায় একটি মামলা দায়ের করেন।

শিবচর থানা পুলিশের উপপরিদর্শক আ. রশিদ বলেন, ঘটনাটি শুনতে পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে যাই। অভিযুক্ত নিরব পালিয়ে গিয়েছে, ধর্ষণের আলামত জব্দ করেছি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মিরাজ হোসেন বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে ধরতে পুলিশ তৎপর রয়েছে। বর্তমানে ওই গৃহবধূ ডাক্তারি পরীক্ষার জন্য শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর