শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ১৯:২৬
প্রিন্ট করুন printer

নালিতাবাড়ীতে মাদক ও কিশোর গ্যাংদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি

নালিতাবাড়ী প্রতিনিধি

নালিতাবাড়ীতে মাদক ও কিশোর গ্যাংদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি
নালিতাবাড়ীতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি।
Google News

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগ মাদকসেবী, মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন করেছে। বুধবার সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল বরাবর ছাত্রলীগের নেতারা লিখিত আবেদন করেন।

আবেদন পত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। তারই নির্দেশনা বাস্তবায়নে উপজেলা ছাত্রলীগ দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। নালিতাবাড়ী পৌরসভাসহ বিভিন্ন এলাকায় মাদকাসক্তদের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ফলে কিশোর গ্যাং সৃষ্টি হচ্ছে পাড়ায় ও মহল্লায়। যুব সমাজ ও ছাত্র সমাজ ধ্বংসের দিকে চলে যাচ্ছে। এজন্য সমাজকে রক্ষার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারীদের দ্রুত ব্যবস্থা নেওয়ার আহ্বান জানানো হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনারুল বলেন, রাজনৈতিক আশ্রয়ে আজ মাদক সেবকরা অবলীলায় চলাফেরা করছে। মাতাল অবস্থায় তারা ব্যবসায়ী ও যুব সমাজকে হুমকি-ধামকি দিয়ে যাচ্ছে। এ অবস্থায় নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগ নিশ্চুপ থাকতে পারে না। আমরা ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ প্রশাসন, উপজেলা চেয়ারম্যান এবং ইউএনও বরাবর আবেদন জানিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন শেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবিদ আল হোসাইন সৈকত, নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনারুল, জেলা ছাত্রলীগের কৃষি বিষয়ক সম্পাদক এস এ রাসেল, জেলা ছাত্রলীগের উপ-মানব সম্পদ উন্নয়ন সম্পাদক সাব্বির আহমেদ বাদশা, জেলা ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক সা’আদ আল জুনাইদ, নালিতাবাড়ী পৌর ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান তানভীর ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া রিয়াদ প্রমুখ

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর