২৮ জুলাই, ২০২১ ১১:৩৮

গোপালগঞ্জের জেলা প্রশাসক পেলেন জনপ্রশাসন পদক

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের জেলা প্রশাসক পেলেন জনপ্রশাসন পদক

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা। ফাইল ছবি

গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানাকে জাতীয় পর্যায়ে জনপ্রশাসন পদকে ভূষিত করা হয়েছে। গোপালগঞ্জ জেলায় পরিবার পরিচিতি কার্ড প্রস্তুত করা এবং সেই অনুযায়ী সরকারি সাহায্য দরিদ্র পরিবারের হাতে পৌঁছে দেওয়ার অবদানের জন্য তাকে এই পদকে ভূষিত করা হয়।

জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন উপলক্ষে গতকাল মঙ্গলবার সকালে তার হাতে এই পদক তুলে দেওয়া হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের আয়োজনে ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে জনপ্রশাসন পদক ২০২০ ও ২০২১ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওসমানী স্মৃতি মিলনায়তনে প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক পুরস্কারের সনদ ও ক্রেস্ট জেলা প্রশাসকের হাতে তুলে দেন। এ সময় সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক শাহিদা সুলতানাকে জাতীয় পর্যায়ে জনপ্রশাসন পদকে ভূষিত করায় গোপালগঞ্জের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সরকার প্রধানকে ধন্যবাদ জানিয়েছেন এবং সেই সাথে অভিনন্দন জানিয়েছেন জেলা প্রশাসককে।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, প্রথমে ধন্যবাদ জ্ঞাপন করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তিনি আমাকে জাতীয় পর্যায়ে জনপ্রশাসন পদকে ভূষিত করেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর