শিরোনাম
১২ আগস্ট, ২০২১ ১৯:০৬

শেখ হাসিনা শুধু উন্নয়নের স্বপ্নই দেখান না, বাস্তবেও রূপ দেন: মির্জা আজম

জামালপুর ও মাদারগঞ্জ প্রতিনিধি

শেখ হাসিনা শুধু উন্নয়নের স্বপ্নই দেখান না, বাস্তবেও রূপ দেন: মির্জা আজম

আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে শুধু উন্নয়নের স্বপ্নই দেখান না, উন্নয়নের মধ্য দিয়েই সেই স্বপ্নকে বাস্তবে রূপ দেন। তারই অংশ হিসেবে ফেরি সার্ভিস চালুর মধ্য দিয়ে মাদারগঞ্জ-সারিয়াকান্দি এই দুই অঞ্চলের মানুষের দীর্ঘ দিনের স্বপ্ন আজ বাস্তবে রূপ দিয়েছেন শেখ হাসিনা।

বৃহস্পতিবার জামালপুরের মাদারগঞ্জের জামথল লঞ্চ ঘাটে মাদারগঞ্জ-সারিয়াকান্দি ফেরি সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, শুরুতে ছোট ফেরি দিয়ে যাত্রা শুরু করলেও খুব শীঘ্রই এই নৌ-পথ দিয়ে বড় ফেরিতে ভারি যানবাহন চলাচল করবে। তাই শেখ হাসিনার উন্নয়নের সাথে আমরাও স্বপ্ন দেখছি আগামী ২০৪১ সালের মধ্যে এই স্থানেই পদ্মা সেতুর মত একদিন সেতু তৈরি হবে, হয়ত আমরা থাকব না, কিন্তু আগামী প্রজন্ম এই উন্নয়নের সুফল ভোগ করবে।        
 
বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এ সময় আরও বক্তব্য রাখেন বিআইডব্লিউটিসির চেয়ারম্যান অতিরিক্ত সচিব মো: তাজুল ইসলাম, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক প্রমুখ। এরআগে মাদারগঞ্জের জামথল লঞ্চ ঘাটে ফেরি সার্ভিসের উদ্বোধন করা হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর