২৪ আগস্ট, ২০২১ ১৩:০৯

কুমিল্লায় লঞ্চে ডিজে পার্টিতে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় লঞ্চে ডিজে পার্টিতে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

কুমিল্লার তিতাস উপজেলায় লঞ্চের ছাদে ডিজে পার্টি করার সময় নদীর ওপর থাকা বিদ্যুতের তারে জড়িয়ে পানিতে পড়ে নিখোঁজ হওয়া সেই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিতাস নদীর শিবপুর খালের মুখ এলাকা থেকে আজ মঙ্গলবার সকালে শামীম হোসেন (১৪) নামের ওই কিশোরের মরদেহ  উদ্ধার করা হয়। 

শামীম তিতাস উপজেলার শিবপুর গ্রামের সিএনজি অটোরিকশা চালক আব্দুল মতিনের ছেলে। সে স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ছিলো। স্থানীয়দের ধারণা, বিদ্যুতায়িত হয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস জানান, সকালে শিবপুর খালের মুখে মরদেহটি ভেসে উঠলে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। বেশ কিছুদিন আগেই উপজেলা প্রশাসন ও থানা পুলিশ নদীতে ডিজে পার্টি না করতে নিষেধাজ্ঞা আরোপ করেছিল। পুলিশ বেশ কয়েকটি স্থানে অভিযানও পরিচালনা করেছে বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, গতকাল সোমবার স্থানীয় লঞ্চে তরুণরা ডিজে গানের তালে নাচানাচি করছিল। তিতাস উপজেলার দড়িকান্দি সেতুর পূর্ব পাশে রাত ১০টার দিকে নদীর ওপর দিয়ে চলে যাওয়া বিদ্যুতের তারে জড়িয়ে প্রায় ১৫ জন দগ্ধ হয়। এসময় পানিতে পড়ে নিখোঁজ হয় শামীম হোসেনসহ তিনজন। পরে দুইজনকে উদ্ধার করেন স্থানীয় জেলেরা। পরে মঙ্গলবার সকালে ভেসে ওঠে নিখোঁজ শামীমের মরদেহ। 

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর