শিরোনাম
৯ সেপ্টেম্বর, ২০২১ ১৪:০৮

বদরগঞ্জে সাবেক পুলিশ সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বদরগঞ্জে সাবেক পুলিশ সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

রংপুরের বদরগঞ্জে মায়ের সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রেজাউল করিম লিটন (৩৬) নামে সাবেক পুলিশ কনস্টেবল। বৃহস্পতিবার সকালে নিজ শয়নকক্ষ থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আরাজী দিলালপুর বলদিয়াপাড়ায় এ ঘটনা ঘটে।

লিটন ওই এলাকার জিকরুল হকের ছেলে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত ই রাব্বান ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রেজাউল করিম লিটন এর আগে পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। নেশায় আসক্ত হয়ে পড়ায় তিনি চাকরি হারান। এরপর তিনি নীলফামারী জেলার সৈয়দপুর রেলওয়ে কারখানার শ্রমিক হিসেবে যোগ দেন। এর মধ্যে লিটন আবারও ইয়াবার নেশায় আসক্ত হয়ে পড়লে স্ত্রী লাবনী আক্তার ক্ষোভে একমাত্র মেয়ে স্মৃতি মনিকে (১৩) নিয়ে বাবার বাড়িতে চলেন যান।

এদিকে প্রতিদিন মাদকের টাকার জন্য তার মায়ের সঙ্গে ঝগড়া ফ্যাসাদ লেগে ছিল লিটনের। বুধবার নেশার জন্য টাকা চাইতে গেলে মা রাবেয়া বাশরীর সঙ্গে লিটনের কথাকাটাটি হয়। টাকা দিতে পারবে না বলে জানিয়ে দেয় তার মা। ওইদিন রাতে নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন লিটন। বৃহস্পতিবার ভোরের দিকে দরজা ভেঙে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচানো গলায় ফাঁস দেওয়া লাশ দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থল থেকে লিটনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। 

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। তার লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর