১০ অক্টোবর, ২০২১ ১২:৪৩

নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলের সখীপুরে দূর্ঘটনা এড়াতে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার সকালে নলুয়া-টাঙ্গাইল সড়কের কলাবাগান এলাকায় তিন শতাধিক মানুষ এ মানববন্ধনে অংশ নেয়। বেড়বাড়ি ও পাহারকাঞ্চনপুর এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধনে যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার বলেন, নলুয়া-টাঙ্গাইল সড়কের কলাবাগান এলাকায় চিকন একটি ব্রিজের সামনে শুক্রবার এক মোটরসাইকেল আরোহী মারা গেছে, মাঝেমধ্যেই এখানে দুর্ঘটনা ঘটে। স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জোয়াহেরুল ইসলাম সাহেব জানিয়েছেন খুব দ্রুত সময়ের মধ্যেই এখানে বড় একটি ব্রিজ নির্মাণ হবে।

তার আগে এই সড়কের পাহাড়কাঞ্চনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে, বেড়বাড়ি বাজার ও এয়ারফোর্স বাজারে একটি করে ব্যাকার স্পিকার (বিট) দেয়ার দাবী জানাই। যাতে যে কোন যান গতিরোধ হয় এবং সাধারণ মানুষ পারাপার হতে পারে। 

এসময় চেয়ারম্যানের দাবির সাথে এলাকাবাসীর পক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন, সহসভাপতি সিদ্দিক হোসেন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, খলিলুর রহমান, নজরুল ইসলাম, ইউপি সদস্য বছির উদ্দিন একমত পোষন করে বক্তৃতা করেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর