শিরোনাম
১৯ অক্টোবর, ২০২১ ১৮:০২

বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে হত্যা

জয়পুরহাট প্রতিনিধি

বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে হত্যা

জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামে ছোট বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় মইনুল ইসলাম (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক আব্দুল হাকিমকে আজ মঙ্গলবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে হামলার ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান বিষয়টি  নিশ্চিত করেছেন। 

তিনি জানান, হাকিম দীর্ঘ দিন ধরে মইনুলের ছোট বোনকে বিভিন্নভাবে কু-প্রস্তাবসহ উত্যক্ত করে আসছিলেন। এর প্রতিবাদ করায় গত রবিবার  সন্ধ্যায় হাকিম ধারালো অস্ত্র দিয়ে মইনুল ও তার মা, এক ভাই, ভাইয়ের শ্যালক ও এক প্রতিবেশীকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় এলাকাবাসী এগিয়ে আসলে হাকিম পালিয়ে যান।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে মইনুলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ওই দিন রাতে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে মইনুল মারা যান। 

এ ব্যাপারে জয়পুরহাট সদর থানায় মামলা হলে ভারতে পালিয়ে যাওয়ার সময় সীমান্তবর্তী উচনা নামক স্থান থেকে হাকিমকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান ওসি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর