২১ অক্টোবর, ২০২১ ১৩:৪৭

বগুড়ায় পুলিশের গৃহ নির্মাণ প্রকল্প পরিদর্শন করলেন ডিআইজি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পুলিশের গৃহ নির্মাণ প্রকল্প পরিদর্শন করলেন ডিআইজি

দেশের ৫৩৪টি থানায় হতদরিদ্র পরিবারের জন্য গৃহ নির্মাণ করছে বাংলাদেশ পুলিশ। এর মধ্যে বগুড়ার শাজাহানপুর উপজেলায় একটি। বুধবার উপজেলার চোপিনগর ইউনিয়নে এ প্রকল্প পরিদর্শন করেন পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি (অর্থ) মাহবুবুর রহমান ভুইয়া ও ডিআইজি (ওয়েলফেয়ার) রুহুল আমিন। 

হতদরিদ্র পরিবারের জন্য গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় শাজাহানপুর থানা পুলিশ চোপিনগর ইউনিয়নের কামাড়পাড়া গ্রামের বাসিন্দা প্রতিবন্ধী আরিফুল ইসলামের বাড়ি তৈরির প্রস্তাব দেয়। সেই প্রস্তাব গৃহীত হলে নির্মাণ কাজ শুরু করে বাংলাদেশ পুলিশ।  

বুধবার সন্ধ্যায় প্রতিবন্ধী আরিফুল ইসলামের বাড়ি নির্মাণের স্থান ও কাজের অগ্রগতি পরিদর্শন করা হয়। এ সময় বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নান্নু খান, চোপিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাফফর রহমান, এসআই শামিম হাসান, এসআই ফারুক হোসেন, প্রকল্পের ইঞ্জিনিয়ার মাসুদ রানা, ইনচার্জ ফরিদ আহমেদ, ইউপি সদস্য মেহেদী হাসানসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

রাজশাহীর রেঞ্জ ৭১টি থানায় এআরডি ডেভেলপমেন্ট তত্ত্বাবধানে আধুনিক প্রযুক্তিতে হতদরিদ্র পরিবারের জন্য এসব গৃহ নির্মাণ করা হচ্ছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর